কিছু কথা  
 
গত দুই দশক ধরে ঢাকা শহরের উন্নয়ন চোখে পড়ার মত, কিন্তু অনুতাপের বিষয় হচ্ছে ঢাকা সিটির উন্নয়ন হচ্ছে পরিকল্পনাবিহীন। মানুষ তাদের নীড়ের প্রয়োজনের তাগিদে উন্নয়ন করছে নিজের মত করে। যার ফলে উন্নয়ন হচ্ছে ঠিকই কিন্তু পরিবেশের সঠিক উন্নয়ন হচ্ছে না। যার ফলে শহরটি বসবাসের অনুপোযোগির দিকে ঝুকে যাচ্ছে। এমতাবস্হায় যদিও রাজউক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় এর আওতায় কিছু নান্দনিক নগরী তৈরী করেছে। কিন্তু তা মানুষের চাহিদার তুলনায় অনেক সীমিত আকারে। টেকসই ও পরিবেশগত উন্নয়ন বজায় রাখতে ডি.এম.ডি.পি এর নিয়ম অনুযায়ী (১৯৯৫-২০১৫) সালের সীমা অনুযায়ী হওয়া উচিত।

 

অবশেষে আমাদের হাজী গফুর ল্যান্ড ডেভেলপারস্ লিঃ এর পরিচালক মন্ডলীর সিদ্ধান্তে আমারা ঢাকা মহানগরীর দক্ষিণ-পূর্ব দিকে ‘‘আমুলিয়া মডেল টাউন’’ নামীয় একটি আবাসিক এলাকা তৈরী করার সিদ্ধান্ত নিয়েছি। যা আমাদের নিজস্ব ৩০০ বিঘাসহ আরওকয়েক শত ৫০০ বিঘা সম্পত্তির উপর গড়ে তোলা হবে।

 

আমি নিউ ইয়র্ক সিটি বিশ্ববিদ্যালয়ের অধীনে রিয়েল এস্টেট এর উপর ডিপ্লোমা করেছি। এবং বিভিন্ন দেশ ভ্রমণ করেছি। যেমন- আমেরিকা, কানাডা, চীন, জাপান, ভারত ইত্যাদি এবং আমি ভ্রমনের মাধ্যমে এই দেশগুলির রিয়েল এস্টেট উন্নয়নের সুবিধাগুলি বিচার বিশ্লেষণ করেছি। আমি এমন একটি আধুনিক নগরী বানাতে চাই যেখানে আধুনিক সবুজ শ্যামল পরিবেশ, প্রশসত রাস্তা, জীবন ধারণের জন্য সকল নাগরিক সুযোগ সুবিধা থাকবে। যেমন- স্কুল, কলেজ, পার্ক, মসজিদ, মাদরাসা ইত্যাদি। এ লক্ষে আমাদের কোম্পানী ‘‘আমুলিয়া মডেল টাউন’’ নামক প্রকল্পটির কাজ শুরু করেছে। যা অভিজ্ঞ নগর পরিকল্পনাবিদ, আর্কিটেকচার ও ইঞ্জিনিয়ার এর একটি দক্ষ টিম দ্বারা পরিচালিত হচ্ছে।

 

আমি মনে করি এ কোম্পানী ঢাকা নগরীর গৃহ সংস্হানের অভাব পূরণে সহয়তা করবে। যা উপযুক্ত পরিবেশ ও আধুনিক নাগরিক জীবন এর সৌন্দর্য বর্ধন করবে।

 

আপনি রাষ্টধীয় কার্যক্রমে ভদ্র ও অতি দূরদর্শী পদে নিযু৩ আছেন। আপনার একটি নিরাপদ ভবিষ্যতের জন্য একটি সুন্দর বাসভবন খুঁজছেন? যা হবে নগর জীবনের কোলাহল মুক্ত। যেখানে আপনি নগরীর জীবন হতে তাড়াহুড়া না করে অতিদ্রুত আপনার আবাসস্হলে পৌছতে পারেন। যেখানে থাকবে নগর জীবনের বর্তমান সব মৌলিক চাহিদা সম্বলিত, বায়ুমন্ডলের সমাহার ও ঐতিহ্যের মিশ্রণ, ধর্মীয় ও সামাজিক মূল্যবোধে - যেখানে আপনার থাকবে শিশুদের সুবৃদ্ধিতে সহায়ক একটি আলোকিত পরিবেশের সাথে বেড়ে উঠার নিশ্চয়তা।

 

আপনি একজন সীমিত আয়ের মানুষ। আপনি ভাবছেন কিভাবেস্বপ্ন ও বাস্তবতার একটি লক্ষ পূরণ করা যায়? কিভাবে একজন সীমিত আয়ের মানুষের পক্ষে একটি স্হায়ী ঠিকানা গড়ে তোলা সম্ভব? আপনার এস্বপ্ন নিশ্চিতভাবে পূরণ করার লক্ষে্ হাজী এম.এ গফুর ল্যান্ড ডেভেলপারস্ এর অধীন ‘‘আমুলিয়া মডেল টাউন’’ বাস্তবায়ন করা হচ্ছে। আমাদের অভিজ্ঞ ও দক্ষ জনশক্তি দ্বারা আপনার ভবিষ্যতের ইচ্ছা ওস্বপ্ন সত্যি হবে।

 

 

PROPERTIES VIEW



REHAB MEMBER NO-336

Lorem ipsum dolor amet, consectetur adipiscing elit. Sed purus eget nunc.



PRICE PER KHATA-25,50,000TK

Lorem ipsum dolor amet, consectetur adipiscing elit. Sed purus eget nunc.



REGISTRATION NO-0047

Lorem ipsum dolor amet, consectetur adipiscing elit. Sed purus eget nunc.



CLEARANCE NO-355/26

Lorem ipsum dolor amet, consectetur adipiscing elit. Sed purus eget nunc.

COPYRIGHT 2014@AMULIA MODEL TOWN.